Home | ব্রেকিং নিউজ | চবি ছাত্রলীগের দুই গ্রুপের মারামারিতে আহত ৬

চবি ছাত্রলীগের দুই গ্রুপের মারামারিতে আহত ৬

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মারামারিতে ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ‘লেডিস ঝুপড়ি’ থেকে ঘটনার সূত্রপাত হয়। পরে দুই পক্ষের নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে মারামারিতে জড়ালে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় নেতাকর্মীরা শাহজালাল ও শাহ আমানত হলে অবস্থান নেন।

মারামারিতে জড়ানো পক্ষ দু’টি ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন সিএফসি ও সিক্সটি নাইনের অনুসারী। – বাংলানিউজ

শেষ খবর পাওয়া পর্যন্ত সিএফসি’র ৩ কর্মী, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী আব্দুল্লাহ জুনায়েদ রেদোয়ান, ক্যামিস্ট্রি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মেহরাব উদ্দিন মিনহাজ ও বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শিশির আহত হয়েছেন। আহতরা বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে চিকিৎসা নিচ্ছেন।

এ ছাড়া সিক্সটি-নাইনের ৩ কর্মীকে মারধর করা হয়। তারা হলেন- পদার্থবিদ্যা বিভাগের ১৬-১৭ সেশনের মাহফুজ, পরিসংখ্যান বিভাগের একই বর্ষের রিসাদ, ১৮-১৯ সেশনের মিল্টন।

জানা যায়, আহতদের মধ্যে ১৪-১৫ সেশনের শিক্ষার্থী আব্দুল্লাহ জুনায়েদ রেদোয়ান আগামীকাল পরীক্ষা থাকায় ক্যাম্পাসে যান বিকেল ৪টার ট্রেনে। ট্রেন থেকে নামার পরপরই কয়েকজন অতর্কিত মারধর শুরু করলে তিনি গুরুতর আহত হন।

এ বিষয়ে সিক্সটি-নাইনে গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিলো। এটা রাজনৈতিক কোনো ইস্যু না। আমরা বিষয়টা সমাধান করার চেষ্টা করছি।

চবি প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, আমরা দুপুর থেকে বিভিন্নভাবে তাদের শান্ত রাখার চেষ্টা করছি। কিন্তু তারা বিচ্ছিন্নভাবে মারামারিতে জড়িয়েছে। বিষয়টা মিমাংসার পথে। আগামীকাল এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!