ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম জামায়াতের আমির জেলগেটে ফের আটক

চট্টগ্রাম জামায়াতের আমির জেলগেটে ফের আটক

2941_bji

চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির মাওলানা আনম শামসুল ইসলামকে আবারো জেলগেট থেকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা ১২টার দিকে নগর গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার এসএম তানভির আরাফাত বলেন, মাওলানা শামসুল ইসলামের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মামলা রয়েছে। জেলা পুলিশের তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তাকে জেলা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মনির হোসেন  বলেন, শামসুল ইসলামের বিরুদ্ধে আগে ১০টি মামলা ছিল। সেসব মামলায় জামিন পেয়ে মুক্তির পর তাকে একবার জেলগেট থেকে আটক করা হয়েছিল।

তিনি আরো বলেন, এরপর আরো পাঁচটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। সেসব মামলার জামিন আদেশ আসার পর বুধবার তাকে মুক্তি দেয়া হয়। শুনেছি তাকে আবারো আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সর্বশেষ মামলায় উচ্চ আদালতের জামিন আদেশ কারাগারে এসে পৌঁছে। যার কারণে তাকে আজ মুক্তি দেয়া হয়েছিল।

গত বছরের ১২ মে নগরীর দেওয়ান বাজারে নগর জামায়াতের কার্যালয়ে বৈঠকের সময় আ ন ম শামসুল ইসলামকে আটক করে পুলিশ।  পরে ১০টি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

ওই বছরের ১৬ জুলাই তিনি জামিনে মুক্তি পান। মুক্তি পাওয়ার সাথে সাথে তিনি জেলগেট থেকে আটক হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*