ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের নির্বাচনের ভোটগ্রহণ চলছে

চট্টগ্রামে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের নির্বাচনের ভোটগ্রহণ চলছে

file-51

নিউজ ডেক্স : উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) নির্বাচনের ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের মিডিয়াপাড়া খ্যাত জামালখানের ঐতিহ্যবাহী খাস্তগীর স্কুলে ভোটগ্রহণ শুরু হয়।

বিএনপি-জামায়াতের প্রার্থীবিহীন এ নির্বাচনে স্বাধীনতা চিকিৎসক (স্বাচিপ) পরিষদভুক্ত চিকিৎসকদের দুটি পৃথক প্যানেল নগর আওয়ামী লীগের দুই শীর্ষ নেতার আশীর্বাদ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কেন্দ্রের প্রধান ফটকের ভেতরে দুই প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী ডা. আ ম ম মিনহাজুর রহমান ও ডা. ফয়সল ইকবাল চৌধুরী ভোটারদের স্বাগত জানাচ্ছেন।

ভোটকেন্দ্রের বাইরে জামালখানের এমএ হাশেম চত্বর থেকে শুরু করে পুরো এলাকা ডিজিটাল ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। দূরদূরান্ত থেকে প্রাইভেট কার, জিপ নিয়ে নবীন-প্রবীণ চিকিৎসকরা ভোট দিতে আসছেন। করমর্দন, কোলাকুলি আর শুভেচ্ছা বিনিময় করছেন তারা। হলুদ আর নীল ক্যাপ, টি শার্ট পরে দুই পরিষদের সমর্থকরা ভোটারদের উদ্বুদ্ধ করার চেষ্টা করছেন। কেউ কেউ হাতে গুঁজে দিচ্ছেন প্রার্থীর ছবিসহ লিফলেট।

কেন্দ্রের ভেতরে ও বাইরে সতর্ক অবস্থায় আছেন কয়েকশ র্যা ব, পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

ভোটাররা জানিয়েছেন, বিএমএর চট্টগ্রাম শাখার ইতিহাসে প্রথম কার্যালয়ের বাইরে কোনো বড় পরিসরে ভোট গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*