ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল 

চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল 

bd-criket20150713175708

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ ও প্রথম টেস্ট খেলতে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ এবং টেষ্ট সিরিজের প্রথম ম্যাচ খেলবে এই দুইদল।

সোমবার বিকেল চারটায় চট্টগ্রামে পৌঁছান তারা। শাহ আমানত বিমানবন্দরে টাইগার ও প্রোটিয়াদের স্বাগত জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্থানীয় কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকরা।

এরপর বিকেল ৩টা ৪০ মিনিটে ইউএস বাংলার ফ্লাইটে চট্টগ্রাম বিমান বন্দরে পৌঁছেন মাশরাফি বাহিনী। একই ফ্লাইটে যান দক্ষিণ আফ্রিকা দলও। সেখান থেকে বাসে করে কড়া নিরাপত্তায় টিম হোটেলের উদ্দেশ্য রওনা হয় তারা। বিকেল পৌনে পাঁচটায় স্থানীয় পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে পৌঁছায় বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল।

টাইগারদের সম্মানে রেডিসন ব্লুতে ইফতার পার্টির আয়োজন করেছে দেশের অন্যতম বৃহৎ মোবাইল ফোন অপারেটর ‘রবি আজিয়াটা লিমিটেড’। সেখানে মাশরাফির দলের অংশ নেওয়ার কথা রয়েছে।

আগামী বুধবার জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে। ২১ জুলাই শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। টেস্ট ম্যাচ শেষে ২৬ জুলাই ঢাকায় ফিরবে উভয় দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*