Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ এক যুবক গ্রেফতার

চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ এক যুবক গ্রেফতার

90178de05feff3202218989425e932e1-

নিউজ ডেক্স : চট্টগ্রামে তানভীর হোসেন শাওন (৩২) নামে এক যুবককে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। সে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক ডেপুটি মেয়র প্রয়াত দস্তগীর চৌধুরীর বড় ভাই শহীদ মুক্তিযোদ্ধা আলমগীর চৌধুরীর ছেলে যুবদল নেতা ও পরিবহন ব্যবসায়ী হারুণ অর রশীদ হত্যায় জড়িত বলে জানিয়েছে পুলিশ।

কোতয়ালী থানার পুলিশ জানিয়েছে শনিবার বিকেল ৫টার দিকে নগরীর আইস ফ্যাক্টরি রোড থেকে শাওনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউণ্ড পিস্তলের গুলি এবং একটি ম্যাগজিন পাওয়া গেছে। তিনি হারুণ হত্যা মামলায় আগাম জামিনে আছেন।

কোতয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপর একটি চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি খোরশেদের সঙ্গে মোটর সাইকেলে করে যাচ্ছে শাওন। এ সময় নগরীর আইস ফ্যাক্টরি রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, পুলিশ শাওনকে আটক করতে পারলেও তার সঙ্গী খোরশেদ মোটর সাইকেল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। শাওনের কাছ থেকে যে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে, সেটি দিয়ে হারুনকে গুলি করা হয়েছিল কি না সেটি খতিয়ে দেখা হচ্ছে।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, হারুন হত্যার ঘটনায় সদরঘাট থানায়দায়ের করা মামলায় আসামির তালিকায় শাওনের নাম নেই। তবে মামলার বিবরণে শাওনের সঙ্গে বিরোধের কথা উল্লেখ আছে। মামলা দায়েরের পর শাওনসহ ১০ আসামি উচ্চ আদালতে থেকে আগাম জামিন নিয়েছেন।

উল্লেখ্য গত বছরের ৩ ডিসেম্বর চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার কদমতলী এলাকায় গুলি করে হত্যা করা হয় পরিবহন ব্যবসায়ী ও যুবদল নেতা হারুণ অর রশিদ চৌধুরীকে। এ ঘটনায় বিএনপি নেতারা যুবলীগ-ছাত্রলীগকে দায়ী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!