ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে অগ্রিম টিকিট ক্রয়ে উত্তাপ নেই যাত্রীদের মাঝে

চট্টগ্রামে অগ্রিম টিকিট ক্রয়ে উত্তাপ নেই যাত্রীদের মাঝে

rail120150915132851

চট্টগ্রামে অগ্রিম টিকিট ক্রয়ে উত্তাপ নেই যাত্রীদের মাঝে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। টিকিট বিক্রির প্রথম দিনে যাত্রীদের উপস্থিতি তেমন একটা লক্ষ্য করা যায়নি।

সকাল থেকে স্টেশনে ছিল না টিকিটের জন্য লম্বা লাইন। যাত্রীরা আসা মাত্রই তাদের কাঙ্ক্ষিত টিকিট সংগ্রহ করতে পারছেন। তবে সামনে ভিড় বাড়বে বলে আশা প্রকাশ করছেন রেলওয়ে কর্মকর্তারা।

প্রথম দিনে ২০ সেপ্টেম্বরের (রোববার) টিকিট বিক্রি করা হচ্ছে। রোববারে অফিস-আদালত খোলা থাকবে। তাই যাত্রীদের ভিড় কম।

প্রথম দিনে রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম মকবুল আহমেদ টিকেট বিক্রির কার্যক্রম পরিদর্শন করেছেন। এসময় রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন। রেলওয়ের কর্মকর্তারা জানিয়েছেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি চলছে। যারা আসছেন তারাই টিকেট সংগ্রহ করতে পারছেন। বিকেল পাঁচটা পর্যন্ত টিকিট থাকা সাপেক্ষে বিক্রি করা হবে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, একজন যাত্রী সর্বোচ্চ চারটি  টিকিট নিতে পারবেন। তবে বিক্রিত  টিকিট ফেরত দেওয়া যাবে না। অগ্রিম টিকিট বিক্রির পাশপাশি নিয়মিত টিকিট বিক্রি কার্যক্রম চলবে।

সূত্র জানায়, ১৫ সেপ্টেম্বর ঢাকা ও চট্টগ্রাম থেকে বিক্রি হবে ২০ সেপ্টেম্বরের  টিকিট। ১৬ সেপ্টেম্বর ২১, ১৭ সেপ্টেম্বর ২২, ১৮ সেপ্টেম্বর ২৩ এবং ১৯ সেপ্টেম্বর বিক্রি হবে ২৪ সেপ্টেম্বরের অগ্রিম টিকিট।

একইভাবে ২৩ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে ফিরতি টিকিট। এদিন বিক্রি হবে ২৭ সেপ্টেম্বরের টিকিট। ২৪ সেপ্টেম্বর ২৮, ২৫ সেপ্টেম্বর ২৯, ২৬ সেপ্টেম্বর ৩০ এবং ২৭ সেপ্টেম্বর বিক্রি হবে ১ অক্টোবরের টিকিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*