ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ডাকাতের গুলির শব্দে হার্ট অ্যাটাকে বৃদ্ধের মৃত্যু

চকরিয়ায় ডাকাতের গুলির শব্দে হার্ট অ্যাটাকে বৃদ্ধের মৃত্যু

download (17)

চকরিয়া উপজেলা সীমান্তের খুটাখালী বলতলী মাছুয়া ঘোনা চিংড়ি ঘেরে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের গুলির শব্দে আতঙ্কগ্রস্ত হয়ে মারা গেছেন ঘের মালিক। গুলিবিদ্ধ হয়েছেন ঘেরের ৪ কর্মচারী। বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের নাম মোজাফফর আহমদ (৬০)। তিনি কক্সবাজার সদরের ইসলামপুর নাপিতখালী এলাকার মৃত কবির আহমদের ছেলে।

আহতরা হলেন, খুটাখালী হাজিপাড়ার আবদু শুক্কুরের ছেলে আব্দুর রহিম (৪০), একই ইউনিয়নের নলবনিয়া এলাকার লেদু মিয়ার ছেলে শামসুল আলম (৩৮), নয়াপাড়ার আমির হামজার ছেলে মোক্তার আহমদ (৩৫) ও মৃত আমির হামজার ছেলে ছৈয়দ আলম (৩৫)।

খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান জানান, তাদের ৪০ জনের মালিকানাধীন মাছুয়ারঘোনা চিংড়ি ঘেরে রাত ৩টার দিকে ৩০-৩৫ জনের একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘেরের চিংড়ি লুট করতে শ্রমিকদের লক্ষ্য করে নির্বিচারে গুলি ছোঁড়ে। এই খবর পেয়ে মোজাফফর আহমদসহ আরো কয়েকজন ঘের মালিক সেখানে ছুটে যান। ডাকাতরা এ সময় এলোপাতারি ফাঁকা গুলি ছুঁড়লে ভিত হয়ে হার্ট অ্যাটাকে ঘটনাস্থলে মারা যান মোজাফফর আহমদ।

অন্যদিকে, ডাকাতদের গুলিতে চারজন মালিক ও শ্রমিক গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ডাকাতরা অন্তত ৩ লাখ টাকার চিংড়িসহ ঘেরের মালামাল লুট করে নিয়ে গেছে।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। কিন্তু কাউকে আটক করা যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে। মোজাফফরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে উল্লে­খ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*