ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাব পরিবহনেও পড়বে : সেতুমন্ত্রী

গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাব পরিবহনেও পড়বে : সেতুমন্ত্রী

images (6)

গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাব পরিবহনেও পড়বে বলে জানিয়েছে আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে রাজধানীর বিএমএ অডিটরিয়ামে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, গ্যাস-বিদ্যুতের ভর্তুকি এমন পর্যায়ে ঠেকেছিল যে তার প্রভাব অর্থনীতির ওপর পড়ছিল। যার ফলে আপতকালীন এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী কখনই জনগণের স্বার্থের বিঘ্ন ঘটে এমন পদক্ষেপ নেননি। পরবর্তীতে সব ঠিক হয়ে গেলে তিনি তা বিবেচনা করবেন। আমরা বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটিকে (বিআরটিএ) বলবো- স্টক হোল্ডারদের সঙ্গে কথা বলে এ মূল্যবৃদ্ধি যেন সহনীয় পর্যায়ে থাকে।

বঙ্গবন্ধুকে নিয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু নিজেই নিজেকে প্রতিষ্ঠা করে গেছেন। বঙ্গবন্ধুর ভবিষ্যৎ নিয়ে আমাদের হতচকিত হওয়ার কোনো কারণ নেই।

রাজধানীর বিভিন্ন অলিগলি ও রাজপথে ছাত্রলীগসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের বিলবোর্ড সম্পর্কে তিনি বলেন, আমি আসার পথে ৫১ জনের ছবি দেখেছি বঙ্গবন্ধুর পাশে। কেন এই ছবি? আপনারা পাশে না থাকলে বঙ্গবন্ধুর মর্যাদা খাটো হয়ে যাবে! আসলে লক্ষ্য হচ্ছে আপনাদের আত্মপ্রকাশ। এ থেকে বিরত থাকুন। তরুণদের কাছে আমার বিশেষ অনুরোধ বিলবোর্ড নিয়ে আসুন ‘নো দুর্নীতি, নো সন্ত্রাস’। কিছু লোক আছে বঙ্গবন্ধু ব্যাপার না, ওই এলাকায় তার মাতুব্বরি করতে হবে। ছাত্রলীগকে এগুলো বন্ধ করতে হবে। যারা এগুলো করে তাদের বিরুদ্ধে ছাত্রলীগকে ব্যবস্থা নিতে হবে।

সংগঠনের সভাপতি তানভীর রহমান জয়ের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর, আওয়ামী লীগের সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবির, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দিন, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*