Home | দেশ-বিদেশের সংবাদ | গুলশানে সাংবাদিককে মারধর করলো পুলিশ

গুলশানে সাংবাদিককে মারধর করলো পুলিশ

Gulshan-map20150524193838

রাজধানীর গুলশানে এবার দৈনিক সকালের খবর পত্রিকার অপরাধবিষয়ক প্রতিবেদক এমদাদুল হক খানকে মারধর করেছে পুলিশ। রোববার বিকেল ৪টার দিকে গুলশানের ভারতীয় দূতাবাসের সামনে ওই প্রতিবেদককে মারধরের পর থানায় নিয়েও যাওয়ার চেষ্টা করা হয়।

আহত এমদাদ জানান, ভিসার জন্য পূর্বে জমা দেয়া তার পাসপোর্ট আনার জন্য ভারতীয় দূতাবাসে যান তিনি। দূতাবাসের ভেতরে প্রবেশের সময় পুলিশ তার পরিচয় জানতে চায়। পরিচয় জানার পরও সবাইকে পুলিশ ঢুকতে দিলেও এমদাদকে ঢুকতে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের কাছে ভেতরে ঢুকতে না দেয়ার কারণ জানতে চান এমদাদ। পুলিশ এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে।

তিনি জানান, দূতাবাসের সামনে দায়িত্ব পালনকারী পুলিশ কনস্টেবল মালেক, জুয়েল, সিদ্দিক, মুক্তার তাকে কিল ঘুষি দিতে থাকেন। তাদের সঙ্গে এএসআই জালাল ও সেলিমও পরবর্তীতে যোগ দেন।

এরপর পুলিশ তাকে গাড়িতে তুলে বসিয়ে রাখে। এ খবর ছড়িয়ে পড়ার পর সিনিয়র সাংবাদিক, গুলশান থানার ওসি ও দূতাবাসের কর্মকর্তারা সেখানে যান। এ বিষয়ে তথ্য জানতে চেয়ে গুলশান থানার ওসির মুঠো ফোনে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

পরে ডিএমপির এডিসি (মিডিয়া) এসএম জাহাঙ্গীর আলম সরকারের সঙ্গে যোগোযোগ করা হলে তিনি জানান, সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। খবর পেয়ে সিনিয়র সাংবাদিক ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের হস্তক্ষেপে বিষয়টি সুরাহা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*