ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গুলশানে সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় মদিনা সেচ্ছাসেবকলীগ’র দোয়া মাহফিল

গুলশানে সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় মদিনা সেচ্ছাসেবকলীগ’র দোয়া মাহফিল

13607710_795776547230502_859844169_n

মোহাম্মদ আলী রাশেদ, মদিনা : মদিনা মনোয়ারায় সেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল সোমবার মসজিদে নববীর ১৮ নং গেটের সামনে গুলশানে নৃশংস সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ইফতার ও দোয়া মাহফিল হয়েছে।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মদিনা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আজগর আলী। প্রধান অতিথি ছিলেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী দিপু মনি। মদিনা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক. জাকির হোসেনের সন্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট জেনারেল একেএম শহিদুল করিম। কনস্যুলেটের কনসাল (শ্রম) মোকাম্মেল হোসেন।

উপস্থিত ছিলেন মদিনা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি মামুনুর রশিদ, সহ সভাপতি নিয়াজ খান নোমান, যুগ্ম সম্পাদক রবিউল হোসেন চৌধুরী,অর্থ সম্পাদক মোতলাব ফকির,সিরাজুল ইসলাম, কাইছার হামিদ,তারেক, শফিক, ইব্রাহীম গাজী সহ আরো অনেকে।

বক্তারা বলেন গুলশানে নৃশংস সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, ‘ইসলাম শান্তির ধর্ম। ধর্মের নামে সন্ত্রাসবাদ ও মানুষ হত্যার অনুমোদন ইসলামে নেই।সেই সঙ্গে বক্তারা হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। ’আইন প্রয়োগকারী সংস্থা জীবনের ঝুঁকি নিয়ে রক্তাক্ত জিম্মি ঘটনা অত্যন্ত দক্ষতার সঙ্গে অল্প সময়ে মোকাবেলা করার জন্য তাদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইফতার ও দোয়া মাহফিলে মদিনা সেচ্ছাসেবক লীগের বিপুলসংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে গুলশানে নৃশংস সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*