ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | খিজির খান হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জেএমবি’র ২ সদস্য গ্রেফতার

খিজির খান হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জেএমবি’র ২ সদস্য গ্রেফতার

khizir-khan20151015041914

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)`র সাবেক চেয়ারম্যান মুহম্মদ খিজির খান হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি`র ২ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতাররা হলেন- তারেকুল ইসলাম ওরফে মিঠু ও আলেক ব্যাপারী।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি মিডিয়া) মুনতাসিরুল ইসলাম জানান, খিজির খান হত্যার ঘটনায় জড়িত অভিযোগে তারেকুল ইসলাম ওরফে মিঠুকে গত মঙ্গলবার রাতে টাঙ্গাইল থেকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে দেয়া তার তথ্যের ভিত্তিতে সহযোগী আলেক বেপারীকে রাজধানীর মিরপুর এলাকা থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তিনি আরো জানান, সকাল সড়ে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি সূত্র জানায়, তদন্তে প্রমাণ মিলেছে খিজির খান হত্যায় সরাসরি অংশ নিয়েছে তারেক।

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদ জানান, খিজির খান হত্যার পর থেকেই জেএমবিকে প্রধান সন্দেহের তালিকায় রাখা হয়েছিল। তারেক দেলদুয়ার উপজেলার মৌলভীপাড়া এলাকার আবদুল্লাহহেল বাকি ওরফে পেয়ারা মৌলভীর ছেলে।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর সন্ধ্যার পর রাজধানীর মধ্য বাড্ডায় নিজের বাড়ির দোতলায় `রহমতিয়া খানকা শরিফে` খুন হন খিজির খান। তিনি পীর হিসেবে পরিচিত ছিলেন। দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*