Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদা জিয়া বিশ্রামে, অপেক্ষায় চিকিৎসকরা

খালেদা জিয়া বিশ্রামে, অপেক্ষায় চিকিৎসকরা

harun-sm-20181006170704

নিউজ ডেক্স : আদালতের নির্দেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার্থে গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা আজ (রোববার) সকালে শারীরিক অবস্থা পর্য়বেক্ষণ করে দ্রুত তার চিকিৎসা শুরু করতে চেয়েছিলেন। এজন্য বেলা সাড়ে ১১টায় তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ছয় তলায় যান।

তবে এ সময় হাসপাতালের ৬১২ নম্বর কেবিনে ভর্তি খালেদা জিয়ার সঙ্গে থাকা একজন জানান, ম্যাডাম বিশ্রামে আছেন। আর তাই তার বিশ্রাম শেষে গ্রিন সিগন্যালের অপেক্ষায় রয়েছেন মেডিকেল বোর্ডের সদস্যরা। চিকিৎসকরা কখন দেখা করবেন- দুপুর ১২টা পর্যন্ত বেগম খালেদা জিয়ার কাছ থেকে সে সম্পর্কে কোনো তথ্য আসেনি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) একজন শীর্ষস্থানীয় কর্মকর্তা সঙ্গে আলাপকালে বলেন, এখন পর্য়ন্ত বেগম জিয়ার কাছ থেকে দেখা করার ব্যাপারে সময় পাওয়া যায়নি। তবে দুপুর ২টার পর চিকিৎসকরা হয়তো তার শারীরিক অবস্থা পর্য়ালোচনা করতে যেতে পারবেন।

মেডিকেল বোর্ডের সদস্যদের অপেক্ষার বিষয়ে বিষয়ে জানতে চাইলে বিএসএমএমইউ’র ভিসি দুপুর সাড়ে ১২টায় জানান, গতকাল মেডিকেল বোর্ডের একাধিক সদস্য প্রাথমিকভাবে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। আজ সকাল সাড়ে ১১টায় মেডিকেল বোর্ডের সদস্যরা সেখানে যান। এ সময় তিনি (খালেদা জিয়া) বিশ্রামে ছিলেন। তাই চিকিৎসকরা সেখানে অপেক্ষা করছিলেন। আশা করা যায়, বিশ্রাম শেষে দ্রুত তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন।

দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য গতকাল শনিবার বিকেলে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। তার জন্য ৬১১ ও ৬১২ নম্বর কেবিন বরাদ্দ দেয়া হয়। দুটি কেবিনের মধ্যে তিনি ৬১২ নম্বর কেবিনে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*