- Lohagaranews24 - http://lohagaranews24.com -

কর্ণফুলী নদীতে ভাসছিল বস্তাবন্দি অজ্ঞাত নারীর লাশ

নিউজ ডেক্স : চট্টগ্রামের কর্ণফুলী নদীতে ভাসমান অবস্থায় বস্তাবন্দি অজ্ঞাত এক নারীর লাশ পাওয়া গেছে। সোমবার (১১ জানুয়ারি) বিকেলে নদীর দক্ষিণ পাড়ে নতুন ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা যায়, নদীর পানিতে বস্তাবন্দি লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও কর্ণফুলী থানা ও সদরঘাট নৌ থানার পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ জানান, তাৎক্ষনিক লাশের পরিচয় জানা যায়নি। এলাকাটি নৌ পুলিশের অধীন। তারপরেও বিভিন্ন সংস্থার সাথে কর্ণফুলী থানা পুলিশও কাজ করছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জান যায়, নদীর পানিতে ভাসমান লাশের চোখ-মুখ অনেকাংশে বিকৃত হয়ে গেছে। লাশটি নদীর পাড়ে তোলা হলে কাপড়ে মোড়ানো অবস্থায় বাঁধা দেখা যায়। লাশের আনুমানিক বয়স হতে পারে ৩৫-৪০।

পুলিশ জানায়, লাশের সুরতহাল রিপাের্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মহিলাকে হত্যা করে বেঁধে নদীর পানিতে কেউ ফেলে দিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোনও পরিচয় পাওয়া যায়নি।