ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | কবি সোলাইমানের নানীর ইন্তেকাল : শোক প্রকাশ

কবি সোলাইমানের নানীর ইন্তেকাল : শোক প্রকাশ

12434395_164035923954583_1897309862_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার তরুণ কবি মুহাম্মদ সোলাইমানের নানী জোহরা খাতুন (৯৭) আজ ২৪ ডিসেম্বর ভোররাতে বাধক্যজনিতকারণে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে…….রাজেউন)। মরহুমা উপজেলার পশ্চিম আমিরাবাদ এলাকার মৃত আবদুর রহমানের স্ত্রী। মৃত্যুকালে তিনি ২ পুত্র, ৫ কন্যাসহ নানী-নাতনী, আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে যান।

একইদিন বাদে জোহর স্থানীয় জামে মসজিদ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। নামাজে জানাজায় ইমামতি করেন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা উপাধ্যক্ষ মাওলানা ওসমান গণি।

মরহুমার পুত্র প্রবাসী আবদুল মোতালেব, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা নুরুল আমিন, নাতী গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবি মুহাম্মদ সোলাইমান ও সাদার্ন ইউনিভারসিটির শিক্ষার্থী তারেকুর রহমান তাদের মাতা এবং নানী-দাদীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এছাড়া কবি সোলাইমানের নানীর মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শোকপ্রকাশ করেছেন। বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*