Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুজন নিহত

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুজন নিহত

road a_75732

কক্সবাজার সদর উপজেলা পরিষদ এলাকার জানারঘোনায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস ও হানিফ পরিবহনের সংঘর্ষে দুজন মারা গেছেন। শুক্রবার সকালে কক্সবাজার ঝিলংজা জানারঘোনা এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইক্রোবাসের চালক মিন্টু বড়ুয়া ও যাত্রী স্বপনা দাশ। এসময় আহত অন্তত ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজারমুখী যাত্রীবাহী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৬৬৫১) ও চট্টগ্রামমুখী মাইক্রোবাস (চট্টমেট্রো-চ-১১-৩১১২) কক্সবাজার ঝিলংজা জানারঘোনা পর্যন্ত পৌঁছালে গাড়ি দুটির সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসে থাকা অন্তত ১২ জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু বড়ুয়া ও স্বপনা দাশের মৃত্যু হয়।

মিন্টু বড়ুয়া চকরিয়া সদর এলাকার বেদু বড়ুয়ার ছেলে এবং স্বপনা দাশ কক্সবাজার শহরের গাড়ি মাঠ এলাকার মৃদুল দাশের স্ত্রীর।

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, কক্সবাজার শহরের গাড়ির মাঠ এলাকার মৃদুল দাশ, তার ছেলে কার্তিক, সদর উপজেলা ইসলামপুর এলাকার নুর আহমদের ছেলে আবুল কাশেম, মানিকগঞ্জের মোতালেবের ছেলে রিপন, চকরিয়া মাইজঘোনা এলাকার আবুল কালামের ছেলে নাছির উদ্দিন, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের মোস্তফা কামালের ছেলে রিয়াজ উদ্দিন ও চকরিয়া আজিজ নগর এলাকার হানিফ। আহত ও নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। তবে হানিফ পরিবহনের কারও আহত বা নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে কক্সবাজার ও চট্টগ্রাম হাসপাতালে পাঠিয়েছে। এরমধ্যে নিহত চালক ও নারী যাত্রীর মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*