ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে বাসের মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ ২৫ শিক্ষার্থী আহত

কক্সবাজারে বাসের মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ ২৫ শিক্ষার্থী আহত

file (67)

নিউজ ডেস্ক : কক্সবাজারে শ্যামলী ও পূরবী পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ ২৫ শিক্ষার্থী আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কক্সবাজার-চট্টোগ্রাম মহাসড়কের রশিদনগর পানিরছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা কক্সবাজার সরকারি কলেজের স্নাতক (ইংরেজি) পর্বের শিক্ষার্থী।

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল জানান, শিক্ষকসহ স্নাতক (ইংরেজি) বিভাগের শিক্ষার্থীরা পূরবী পরিবহন নামে একটি বাস নিয়ে বান্দরবান শিক্ষাসফরে যাচ্ছিলেন। বাসটি রামুর রশিদনগর পানিরছড়া এলাকায় পৌঁছলে কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের বাসের সাথে এটির মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে পূরবী বাসটি সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে গেলে বাসে থাকা ১ জন শিক্ষকসহ ২৫ জন শিক্ষার্থী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে শ্যামলী পরিবহনের ওই বাসটি ধাক্কা দেয়ার পর পরই পালিয়ে যায় বলে উল্লেখ করেন তিনি।

আহত শিক্ষার্থীদের নাম তাৎক্ষনিকভাবে জানাতে পারেননি কলেজ ছাত্রলীগ নেতা। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*