ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে এবার থার্টি ফাস্ট নাইট পালিত হচ্ছে না

কক্সবাজারে এবার থার্টি ফাস্ট নাইট পালিত হচ্ছে না

33

কক্সবাজার : নিরাপত্তাজনিত কারণে এবার কক্সবাজারে থার্টি ফাস্ট নাইট পালিত হচ্ছে না। ওইদিন সন্ধ্যা ৬টার আগেই বিচের সকল অনুষ্ঠান শেষ করার নির্দেশনা আসায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

রোববার বিকেলে কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন জানান, পর্যটন বর্ষ ২০১৬ উপলক্ষে কক্সবাজার সমুদ্র সৈকতের বিচ কার্নিভালের আয়োজন করা হয়েছে। যা ৩১ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত চলবে। কিন্তু নিরাপত্তার কারণে সৈকতের সকল অনুষ্ঠান সন্ধ্যার আগেই শেষ করতে হবে।

সন্ধ্যার পর থেকে সৈকতে কোনো প্রকার অনুষ্ঠান করা যাবে না। সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশের প্রেক্ষিতে নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে কক্সবাজারের অন্যান্য স্থানের অনুষ্ঠানও সন্ধ্যার আগেই শেষ করতে হবে।

উলে­খ্য, প্রতি বছর ইংরেজি নতুন বছর বরণে ৩১ ডিসেম্বর রাত ১২টা ১মিনিটে কক্সবাজারে দেশের সবচেয়ে বড় আয়োজন করা হয়। এ অনুষ্ঠান চলে রাত ২টা পর্যন্ত। অনুষ্ঠান উপভোগ করতে আসেন পর্যটক ও স্থানীয়রা মিলে লাখো মানুষ। তবে নিরাপত্তাজনিত কারণে এবার ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে কক্সবাজার সমুদ্র সৈকতের সকল প্রকার অনুষ্ঠান বন্ধ রাখার নিদের্শ দিয়েছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*