ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে এগার কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

কক্সবাজারে এগার কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

yaba-bg-20180621022254

নিউজ ডেক্স : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংকরোডের উত্তর মহুরীপাড়ায় বিশেষ চেকপোস্ট বসিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ পাঁচ জনকে আটক করেছে র‌্যাব। এ সময় ইয়াবা পরিবহনের দায়ে একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। বুধবার বিকেলে এ অভিযান চালানো হয়।

আটকরা হলো, যশোরের অভয়নগরের মো. মাসুম সর্দার (৩৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার মোসলেম মণ্ডলের ছেলে মো. বাছিদ রানা (৩৮) তার স্ত্রী সুলতানা আক্তার রজনী (৩০), ঢাকার তুরাগের উত্তরা ১৫ নম্বর সেক্টরের মৃত চান মিয়ার ছেলে মো. আজিজুল হাকিম (৩৯) এবং পটুয়াখালীর মির্জাগঞ্জ পশ্চিম কালিখাপুরের বাসিন্দা মো. সাহাব উদ্দিন (২৬)।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, মুহুরীপাড়ায় বসানো চেকপোস্টে তল্লাশি চালানোর সময় কক্সবাজার থেকে ঢাকাগামী ঢাকা- মেট্রো-গ-২২-৩৫৮০ নম্বরধারী প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। কিন্তু প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

পরে আটকদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে প্রাইভেটকারটির ভেতরে লোকানো অবস্থায় ২১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যারা আনুমানিক মূল্য ১১ কোটি টাকা বলে জানা যায়। এ ঘটনায় প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*