ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে ইয়াবাসহ আটক ৫

কক্সবাজারে ইয়াবাসহ আটক ৫

RAB120150714135022

বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূল থেকে ২ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-৭ সদস্যরা। সোমবার রাত ২টার দিকে র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। মঙ্গলবার দুপুর ১২টায় র‌্যাবের কক্সবাজার ক্যাম্পে এক সংবাদ বিফ্রিং-এ স্কোয়াড কমান্ডার শরাফত ইসলাম এ তথ্য জানান।

সংবাদ ব্রিফিংকালে জানানো হয়, মায়ানমার থেকে সাগর পথে ট্রলারযোগে ইয়াবার একটি চালান চট্টগ্রামে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার কলাতলী সৈকতের ১০ নটিক্যাল মাইল দূরে সাগর থেকে ৫ মাঝি মাল্লাসহ একটি ট্রলার জব্দ করা হয়। পরে ট্রলার থেকে ২ লাখ ৭০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

আটকরা হলেন, চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরার মৃত আলতাফ মিয়ার ছেলে মো. সিরাজ (৪৮), মৃত আব্দুল কাদেরের ছেলে মো. মুফিজুল ইসলাম (৪৪), মো. লেদু মিয়ার ছেলে আবদুর রহিম (৪০), মৃত মাহবুব আলীর ছেলে মাহমুদ হোসেন (৪৫) ও আইয়ুব আলীর ছেলে আবদুল গফুর (৩৩)।

স্কোয়াড কমান্ডার শরাফত ইসলাম সাংবাদিকদের আরো জানান, চক্রটি দীর্ঘদিন ধরে সাগর পথে ইয়াবার বড় বড় চালান পাচার করছিলো। এ তথ্যের ভিত্তিতে চক্রটির উপর নজরদারী রাখে র‌্যাব। তারই ধারাবাহিকতায় অবশেষে চক্রটিকে ধরতে সক্ষম হয়েছে র‌্যাব সদস্যরা। আটকদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের ও জব্দ ইয়াবাসহ তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*