ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | এমপি বরাবর খোলা চিঠি

এমপি বরাবর খোলা চিঠি

122

বরাবর
জনাব প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী মহোদয়
মাননীয় সংসদ সদস্য
চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া)।

বিষয় : পুটিবিলা উচ্চ বিদ্যালয়কে কলেজ পর্যন্ত উন্নীত করার আবেদন।

জনাব,
আমি আ.স.ম দিদারুল আলম জয় পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও পুটিবিলার স্থায়ী বাসিন্দা হই। আপনি এমপি হিসেবে দায়িত্ব নেয়ার পর লোহাগাড়া-সাতকানিয়ায় আমূল পরিবর্তন পরিলক্ষিত হচেছ। যা আগে কখনো পরিলক্ষিত হয়নি। বিভিন্ন ক্ষেত্রে আপনার ছোঁয়া পেয়ে ধন্য লোহাগাড়া-সাতকানিয়াবাসী। আপনি শুধু জনপ্রতিনিধি নন, আপনি আরো বহু গুণে গুণান্বিত। যা বলে শেষ করা যাবে না।

লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের শিক্ষাব্যবস্থা আরো উন্নত হওয়া দরকার। পুটিবিলা ইউনিয়নের কোন কলেজ না থাকায় অনেক দূরে উপজেলা সদরে এসে শিক্ষার্থীদের আসতে হয়। যার ফলে অনেক শিক্ষার্থী স্কুলের গন্ডি পেরিয়ে কলেজের গন্ডিতে যেতে পারেনা। পারছে না। আমি পুটিবিলাবাসীর পক্ষ হয়ে আপনার কাছে দাবী থাকবে পুটিবিলা উচ্চ বিদ্যালয়কে কলেজ পর্যন্ত উন্নীত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

উল্লেখ্য, ইতোমধ্যে পুটিবিলা উচ্চ বিদ্যালয় ‘বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার ২০১৪’ সম্মাননা অর্জন করেছে। যা পুটিবিলা তথা লোহাগাড়াবাসীর জন্য একটি গর্বের বিষয়। গত ১২ জুলাই ২০১৫ ইং আপনার সহধর্মীনি পুটিবিলা হাই স্কুলের সুযোগ্য সভাপতি মিসেস রিজিয়া রেজা চৌধুরী উক্ত পুরস্কার গ্রহণ করেন।

অতএব মহোদয়ের নিকট বিনীত প্রার্থনা পুটিবিলাবাসীর দীর্ঘদিনের দাবী পুটিবিলা উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীত করতে আপনার সুদৃষ্টি কামনা করছি।

বিনীত নিবেদক
পুটিবিলাবাসীর পক্ষে-
আ.স.ম দিদারুল আলম জয়
প্রাক্তন ছাত্র পুটিবিলা উচ্চ বিদ্যালয় (৯৮ ব্যাচ)
পুটিবিলা, লোহাগাড়া, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*