ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান

image-53664-1557723592

নিউজ ডেক্স : জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর অংশ হিসেবে শামসুজ্জামানের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন তিনি।

সোমবার সকালে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জনপ্রিয় ওই অভিনেতার মেয়ে কোয়েলের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন উপস্থিত ছিলেন।

প্রবীণ এ অভিনেতার চিকিৎসায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে বলে জানিয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কোয়েল আহমেদ।

এদিকে গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে ড. সামন্ত লাল সেন বলেছেন, এ দেশেই এটিএম শামসুজ্জামানের চিকিৎসা সম্ভব।

গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান। ওইদিন রাত এগারোটার দিকে তাকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুপুরে প্রায় তিন ঘণ্টার অপারেশন শেষে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। গত শনিবার সকাল থেকে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!