ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ঋণ খেলাপির দায়ে কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

ঋণ খেলাপির দায়ে কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

images (15)

ঋণ খেলাপির দায়ে জাতীয় সংসদীয় আসন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপ-নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করা আব্দুল কাদের সিদ্দিকীর (বীর উত্তম) মনোনয়নপত্র বাতিল করেছে উপ-নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা।

একই অভিযোগে কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরীন সিদ্দিকীর মনোনয়নপত্রও বাতিল করা হয়েছে। এছাড়া তথ্যে ভুল থাকায় আব্দুল আলীম নামে অপর এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এই তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

উল্লেখ্য, কাদের সিদ্দিকীকে ঋণ খেলাপি উল্লেখ করে সোমবার রাত ৮টার দিকে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার তাজুল ইসলামকে ফ্যাক্সযোগে চিঠি পাঠিয়েছিল ব্যাংলাদেশ ব্যাংকের ক্রেডিট ইনফরমেশন ব্যুরো।

টাঙ্গাইল-৪ আসনের নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার তাজুল ইসলাম জানান, ওই ফ্যাক্সবার্তায় বলা হয়েছে, অগ্রণী ব্যাংকের রিপোর্ট অনুযায়ী কাদের সিদ্দিকী একজন ঋণ খেলাপি। বেশ কয়েক বছর আগে সোনার বাংলা প্রকৌশলী সংস্থা অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা ঋণ নিয়েছিল। গণপ্রতিনিধিত্ব আদেশ অনুযায়ী প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী হওয়ায় এই ঋণের দায়ভার কাদের সিদ্দিকীর উপরই বর্তায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*