ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | উত্তর পদুয়ায় শিক্ষকের হাতে দপ্তরি আহত

উত্তর পদুয়ায় শিক্ষকের হাতে দপ্তরি আহত

19

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ে তুচ্ছ ঘটনায় ক্রীড়া শিক্ষক মোস্তফিজুর রহমানের হাতে দপ্তরি আবদুল মালেক মারাত্মকভাবে আহত হয়েছেন। স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি এডভোকেট আবু তাহের জানিয়েছেন, ১৮ জানুয়ারী সকালে পূর্ব শত্র“তার জের ধরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দপ্তরি আবদুল মালেককে আহত অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে প্রকাশ।

এডভোকেট আবু তাহের জানিয়েছেন, গত বৎসরের মাঝামাঝি সময়ে মোস্তাফিজুর রহমানকে ক্রীড়া শিক্ষক হিসেবে নিয়োগ দেয়া হলেও তিনি নিজেকে প্রধান কিংবা সহকারী প্রধান শিক্ষক পরিচয় দিয়ে বেড়াতেন। এ নিয়ে অন্যান্য শিক্ষকদের সাথে তার দূরত্ব সৃষ্টি হয়। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েক বছর আগে কয়েকজন যুবক স্কুলের ছাত্রীদেরকে ইভটিজিং’র অপরাধে থানায় নিয়ে আসা হয়। তাদের একজন নিজেকে সরকারী দলের সদস্য দাবী করে থানা থেকে মুক্তি পান। এ সুযোগে মোস্তাফিজ মাষ্টার তাদের সাথে দিয়ে স্কুলের অন্যান্য শিক্ষক ও দপ্তরির বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেন। এক সময় ইভটিজারের হাতে দপ্তরি মালেক আহত হয়েছিল। বিষয়টি লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ অবগত রয়েছেন বলে এডভোকেট আবু তাহের দাবী করছেন।

এ ঘটনার সূত্র ধরে মোস্তাফিজ মাষ্টার দপ্তরির উপর চড়াও হয়। তার মাথায় রড দিয়ে আঘাত করে ও আলমিরার চাবি দিয়ে শরীরে আচড় দিয়ে ফোলাজখম করে। এ ঘটনার পর অন্যান্য শিক্ষকরা প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছেন। প্রধান শিক্ষক চট্টগ্রামে অবস্থান করছেন। তবে রাতেই মামলা দায়েরের ব্যবস্থা নিচ্ছেন বলে এ প্রতিনিধিকে জানিয়েছেন। লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই ফারুক উদ্দিন জানিয়েছেন, ঘটনাটি মারাত্মক নয়। তবে সামান্য হাতাহাতি হয়েছে বলে তারা খবর পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*