Home | দেশ-বিদেশের সংবাদ | ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় তিনজনকে অপহরণ

ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় তিনজনকে অপহরণ

অপহরণ

কক্সবাজার সদরের ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় ওষুধ কোম্পানির মেডিকেল রিপ্রেজেনটিটিভসহ (এমআর)  তিনজনকে অপহরণ করেছেন দুর্বৃত্তরা। সোমবার বিকেলে পাহাড়ি ইউনিয়ন ঈদগড় থেকে সিএনজিযোগে ঈদগাঁও ফেরার পথে তাদের অপহরণ করেন সশস্ত্র দুর্বৃত্তরা।

অপহৃতদের মাঝে একজনের বাড়ি বান্দরবানের বাইশারী ইউনিয়ন। অপরজন ঈদগড় ও বাকিজন একটি ওষুধ কোম্পানির এমআর। তবে তাদের পূর্ণ পরিচয় এখনো পাওয়া যায়নি।

সিএনজি চালক রমজান জানান, তার গাড়িতে করে এ তিনজন ঈদগাঁও ফিরছিলেন। সড়কের হিমছড়ি ঢালা এলাকায় পৌঁছামাত্র একদল সশস্ত্র অপহরণকারী গাড়ির গতিরোধ করেন। কিছু বুঝে উঠার আগে অস্ত্র ঠেকিয়ে তাদের তিনজনকে নামিয়ে পাহাড়ের ভেতর নিয়ে যান অপহরণকারীরা। এসময় ঈদগাঁও-ঈদগড় সড়কে টহল পুলিশ ছিল না বলে দাবি করেন তিনি।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়া অপহরণের খবর পেয়েছেন জানিয়ে  বলেন, অপহৃতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

ভুক্তভোগীদের মতে, ঈদগাঁও-ঈদগড় সড়কের এ হিমছড়ি ঢালা পয়েন্টে বারবার ডাকাতি ও অপহরণের ঘটনা ঘটলেও স্থানীয় প্রশাসন নিরাপত্তার ব্যাপারে দায়সারা ভাব দেখায়। এ কারণে ঈদগাঁও-ঈদগড় ও বাইশারী এলাকার লোকজন উদ্বেগ উৎকণ্ঠা নিয়ে নিত্য প্রয়োজনীয় কাজে বের হচ্ছেন। তাদের দাবি প্রশাসন তৎপর হয়ে অপহরণকারী সদস্যদের গ্রেফতার করলে এ অপতৎপরতা কমতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*