ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ইভটিজারদের ধরতে সুন্দরী নারী পুলিশ

ইভটিজারদের ধরতে সুন্দরী নারী পুলিশ

Sylhet20150625173902

ঈদ আসলেই ভিড় বাড়ে বিপণী বিতানে। শুরু হয় কেনাকাটার ধুম। এসময় কেনাকাটা করতে আসা তরুণীরা শিকার হন ইভটিজিংয়ের। বখাটেরা তরুণীদের পিছু নিয়ে তাদেরকে যৌন হয়রানি করে থাকেন। ভিড়ের মধ্যে ইভটিজিংয়ের ঘটনা ঘটায় পার পেয়ে যান বখাটেরা। এজন্য এবার বখাটেদের ধরতে হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন।

ইভটিজারদের ধরতে তিনি ঈদের বাজারে হবিগঞ্জের সুন্দরী পুলিশ কনস্টেবলদের ছদ্মবেশে মাঠে নামানোর পরিকল্পনা নিয়েছেন। পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে বুধবার হবিগঞ্জের আইনশৃঙ্খলা ও শহরে যানজট সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওই সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, বর্তমানে পুলিশ বাহিনীতে অনেক নারী নিয়োগ পাচ্ছেন। হবিগঞ্জে কর্মরত নারী পুলিশ কনস্টেবলদের অনেকেই শহরের ডাকসাইটে সুন্দরীদের চেয়েও স্মার্ট। আসন্ন ঈদ বাজারে ইভটিজারদের ধরার জন্য এই সুন্দরী কনস্টেবলদের দিয়ে সাদা পোশাকে বিভিন্ন টিম করে কাজে লাগানো হবে।

সভায় আরও বক্তব্য দেন, হবিগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি শোয়েব চৌধুরী, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*