Home | ব্রেকিং নিউজ | ইব্রাহিম কবিরের টিউবওয়েল মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ

ইব্রাহিম কবিরের টিউবওয়েল মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ

image_printপ্রিন্ট করুন

54255836_2103634219684147_1

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবিরের টিউবওয়েল মার্কার পক্ষে আজ ২০ মার্চ বুধবার ব্যাপক গণসংযোগ করা হয়েছে। গণসংযোগ করা হয় আমিরাবাদের সুখছড়ি কামার দিঘী এলাকা, পদুয়ার জঙ্গল পদুয়া ও আশ্রয় কেন্দ্র এলাকায়।

গণসংযোগ করেন প্রার্থী এম. ইব্রাহিম কবিরের ছোট ভাই সৌদি আরবের ইমাম মুহাম্মদ বিন সাউদ বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী আরবি ভাষা ও সাহিত্য গবেষক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ইসমাইল। সুখছড়ি কামার দিঘী এলাকায় গণসংযোগকালে সাথে ছিলেন সাবেক উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শাহাব উদ্দিন সিকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সাথে ছিলেন। পরে আমিরাবাদের সমাজসেবক ও ব্যবসায়ী আবদুল মান্নানের সাথে মতবিনিময় করা হয়। গণসংযোগকালে প্রার্থীর পক্ষে ব্যাপক সাড়া পেয়েছেন বলে তারা জানিয়েছেন।

উল্লেখ্য, এম. ইব্রাহিম কবির লোহাগাাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!