Home | দেশ-বিদেশের সংবাদ | ইতালিয়ান নাগরিক হত্যা মামলার আসামি মতিন ৮ দিনের রিমান্ডে

ইতালিয়ান নাগরিক হত্যা মামলার আসামি মতিন ৮ দিনের রিমান্ডে

Matin20151105073417

ইতালিয়ান নাগরিক তাবেলা সিজার হত্যা মামলার আসামি বিএনপি নেতা এম এ কাইয়ুমের ভাই এম এ মতিনকে ৮ দিনের  রিমান্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার আদালতে পাঠিয়ে পুলিশ রিমান্ড আবেদন করলে আদালত এ আদেশ দেন।

এর আগে বুধবার দিবাগত রাত ১টার দিকে যশোরের বেনাপোল এলাকা থেকে তাকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। পরে রাতেই তাকে ঢাকায় মহানগর পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়।

মুনতাসিরুল ইসলাম বলেন, এর আগে গ্রেফতার তিনজন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। তারা জবানবন্দিতে এম এ মতিন জড়িত থাকার ব্যাপারে তথ্য দেয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বেনাপোল থেকে গ্রেফতার করা হয় মতিনকে।

যারা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন তারা কী কথিত বড় ভাইয়ের বিষয়ে তথ্য দিয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, হ্যাঁ, আমরা কথিত বড় ভাই কে তা জানতে বিষদভাবে মতিনকে জিজ্ঞাসাবাদ করতে চাই। জিজ্ঞাসাবাদে সব বেড়িয়ে আসবে বলে আমরা আশা করছি।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশান-২ নম্বরের ৯০ নম্বর সড়কের ফুটপাতে তাবেলা সিজারকে গুলি করে করে দুর্বৃত্তরা। পরে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হলে মৃত্যু হয় তার। ওই ঘটনায় এ পর্যন্ত এম এ মতিনসহ মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*