ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আর্জেন্টিনার গেইট দিয়ে শ্বশুর বাড়িতে ঢুকবেন না নববধূ!

আর্জেন্টিনার গেইট দিয়ে শ্বশুর বাড়িতে ঢুকবেন না নববধূ!

norsingdi-gate-20180621194945

নিউজ ডেক্স : বিশ্ব ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। মাঠের সেই প্রতিদ্বন্দ্বিতার রেশ দেখা যায় সমর্থকদের মাঝেও। দুই দেশের অসংখ্য দর্শক রয়েছে বাংলাদেশে। বিশ্বকাপ শুরু হলেই দুই দলের সমর্থকদের বিভিন্ন কাণ্ড লক্ষ্য করা যায়।

এবার নরসিংদীর শহরের বৌয়াকুড় এলাকার সানজিত হাসান পাপন নামে এক আর্জেন্টিনা সমর্থকের কাণ্ড দেখে সবাই অবাক। তিনি আগামীকাল শুক্রবার বিয়ে করতে যাচ্ছেন। বিয়ের জন্য তিনি নিজ বাড়ির সামনে আর্জেন্টিনার পতাকার রঙে বিশাল বিয়ের গেট তৈরি করেছেন। যা দেখতে আশেপাশের এলাকার অনেক লোকজন ভিড় করছেন।

আর্জেন্টিনা দলকে ছোটবেলা থেকেই অনেক ভালোবাসেন পাপন। তাই প্রিয় দলের পতাকা দিয়ে গেট তৈরি করলেন তিনি। কিন্তু এই বিয়েতে মজার বিষয় হলো- বর আর্জেন্টিনার ভক্ত হলেও কনে কিন্তু ব্রাজিলের বড় সমর্থক।

কনে তায়েবা আক্তার রায়পুরা উপজেলার হাইমারা গ্রামের এবং নরসিংদী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্রী। তিনি ব্রাজিলের কঠোর সমর্থক। বিয়ের আগেই বর পাপনকে জানিয়ে দিয়েছেন, আর্জেন্টিনার পতাকার রঙের গেট দিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না তিনি।

বৃহস্পতিবার সকালে বর পাপন তার তার ফেসবুক পোস্টের মাধ্যমে হবু স্ত্রী তায়েবার এমন বক্তব্য সকল আর্জেন্টিনা সমর্থক বন্ধুদের জানিয়ে দেন।

পাপন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘নিজের বিয়ের গেটটা করলাম আর্জেন্টিনাকে ভালোবেসে। তবে আমার হবু বৌ ব্রাজিলের সাপোর্টার। সে নাকি এই গেট দিয়ে শ্বশুরবাড়িতে ঢুকবে না।’

প্রিয় দলের পতাকা দিয়ে গেট বানানো প্রসঙ্গে জানতে চাইলে পাপন বলেন, আর্জেন্টিনা দলকে ছোটবেলা থেকেই অনেক ভালোবাসি। তাই প্রিয় দলের পতাকা দিয়ে বিয়ের গেট তৈরি করলাম। তবে মজার ব্যাপার হলো- আমি যখন আবার হবু বউকে বললাম আর্জেন্টিনার পতাকার রঙে গেট তৈরি করেছি। সে আমাকে জানিয়ে দিয়েছে এই গেট দিয়ে বাসায় ঢুকবে না। কারণ সে ব্রাজিল কঠোর সমর্থক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*