ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আমিরাবাদে ৩ দোকানে অগ্নিকান্ড

আমিরাবাদে ৩ দোকানে অগ্নিকান্ড

05

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মঙ্গলনগর পাইপের গুরা এলাকায় অগ্নিকান্ডে তিন দোকান আগুনে পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গত ৬ ফেব্র“য়ারী দিনগত রাত দেড়টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন। অগ্নিকান্ডের সূত্রপাত সঠিকভাবে কেউ জানাতে পারেনি।

ক্ষতিগ্রস্থরা হলেন আমিরাবাদ বণিক পাড়া এলাকার মৃত হরিপদ ধরের পুত্র বুলবুল ধরের চায়ের দোকান, মৃত অনলধতা চরণ ধরের পুত্র নারায়ন ধরের টেইলার্স ও একই এলাকার মৃত টুনু মিয়ার পুত্র মোজাফ্ফর আহদের ডেকোটার্সের দোকান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনারদিন রাতে দোকান থেকে আগুনের লেলিহানশিখা দেখতে পাই। শৌরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অনেকে ধারণা করছেন কে বা করা শত্র“তা বশতঃ আগুন দিয়েছে। কারণ বুলবুল ধরের চায়ের দোকান ১ সপ্তাহ ধরে বন্ধ ছিল। সুতরাং চা’র দোকানের চুলা থেকে আগুন লাগার কোন কারণ হতে পারে না।

খবর পেয়ে সকালে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, ৩ নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম ও লোহাগাড়া থানা পুলিশের এএসআই জাহাঙ্গীর আলমসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*