ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আবুধাবীতে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

আবুধাবীতে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

12516212_1250281055001346_513692335_n

প্রেস বিজ্ঞপ্তি : ১৭ মার্চ ২০১৬ বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতে রাজধানী আবুধাবীতে একটি হোটেল বলরুমে বাংলাদেশ আওয়ামী লীগ আবুধাবী শাখা আয়োজিত জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শহিদ উল্যাহ শহিদ, অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তোফালে আহমদ চৌধুরী সেলিম।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, বিশেষ অতিথি ছিলেন আবুধাবী আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুর আলম মানিক, বীর মুক্তিযোদ্ধা আমিন মিয়া, সহ-সভাপতি মোহাম্মদ শাজাহান, সহ-সভাপতি প্রকৌশলী নজরুল ইসলাম, সংযুক্ত আরব আমিরাত আওয়ামী পেশাজীবী লীগের সভাপতি এম. ইউনুচ চৌধুরী ইমু, আবুধাবী বঙ্গমাতা পরিষদের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মন্্জু।
অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউ.এ.ই. আওয়ামী পেশাজীবী লীগের সাধারণ সম্পাদক মির্জা আজিজুল হায়াত ইমাম, আবুধাবী আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরনবি, প্রচার সম্পাদক এম. নাজিম উদ্দিন, আবুধাবী আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক মামুন, আবুধাবী বঙ্গমাতা পরিষদের সাংগঠনিক সম্পাদক সাইফ খোকন, সহ-সভাপতি ঈসমাইল হোসেন এবং মুচ্চাফ্ফা আওয়ামী লীগের আহ্বায়ক ফজর আলী প্রমূখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ ইউসুফ বলেন- বাঙালী জাতির মুক্তি সংগ্রামের মহা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যাঁর জন্ম না হলে আমরা একটি স্বাধীন দেশ পেতাম না…… তিনি আরও বলেন- আসুন আমরা সবাই বঙ্গবন্ধুর আর্দশ অনুস্বরণ করি এবং সোনার বাংলা গড়ি…।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*