Home | লোহাগাড়ার সংবাদ | আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় ছাত্রী শাখার নতুন ভবন নির্মাণ কাজ উদ্বোধন

আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় ছাত্রী শাখার নতুন ভবন নির্মাণ কাজ উদ্বোধন

153

এলনিউজ২৪ডটকম : আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি, নোমান গ্র“প অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান শিক্ষানুরাগী ও দানবীর আলহাজ্ব নুরুল ইসলামের একান্ত ইচ্ছা, উদ্যোগ ও আর্থিক অনুদানে আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার পাঁচ তলা বিশিষ্ট ছাত্রী শাখার নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে ১১ এপ্রিল মঙ্গলবার মাদ্রাসা প্রাঙ্গণে মহান আল্লাহর অব্যাহত রহমত ও বরকতের আশায় খতমুল কুরআন, সালাত-সালাম, দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ খালেদ জামিল, ইঞ্জিনিয়ার নাছির উদ্দিনসহ মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা।

জানা যায়, শিক্ষানুরাগী ও দানবীর নুরুল ইসলামের অর্থায়নে আধুনগর উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে নির্মাণ হচ্ছে ৪ তলা বিশিষ্ট কলেজ ভবন। যার নির্মাণ কাজ সমাপ্তির দিকে।

মাদ্রাসার ছাত্রী শাখার ভবন ও ক্যাম্পাসের নির্মাণ কাজের সুচনা লগ্নে মাদ্রাসার অধ্যক্ষ খালেদ জামিল শ্রদ্ধার সাথে কৃতজ্ঞতা করেছেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব নুরুল ইসলামের সহধর্মীনি আলহাজ্বা সৈয়দা সুফিয়া খাতুনের প্রতি। তাঁর একনিষ্ঠ সমর্থন, সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় মহিলা শাখার ভবন নির্মাণ কাজ ত্বরান্বিত করেছে। মহান আল্লাহর কাছে তাঁদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ খালেদ জামিল এর ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে উপরোক্ত তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*