- Lohagaranews24 - http://lohagaranews24.com -

আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠিত

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন কমিটি গঠিত হয়েছে। গত শনিবার ১২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদওয়ানুল হক সুজন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর।

কমিটিতে রিদওয়ানুল হক রুবেলকে সভাপতি ও মোরশেদ আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অন্যরা হলেন, সহ-সভাপতি আবদুল মালেক, আবু নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ, মোহাম্মদ হোসেন, সাংগঠনিক সম্পাদক পিপলু বড়ুয়া বাবলু, আনোয়ার হোসেন বাবুল, শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক জিয়াবুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম ও উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান।

লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন জানান, সাংগঠনিক গতিশীলতা আনয়নের লক্ষ্যে আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আগামী এক মাসের মধ্যে তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়েছে।

এদিকে, গত মঙ্গলবার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবীরকে নবগঠিত আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া নবগঠিত আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের ও সাধারণ সম্পাদক গালিব চৌধুরীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।