ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আধুনগরের ১৭ ভিক্ষুককে পুর্নবাসন

আধুনগরের ১৭ ভিক্ষুককে পুর্নবাসন

430

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা প্রশাসন ১৫ আগষ্ট আধুনগর ইউনিয়নের ১৭ ভিক্ষুককে পুর্নবাসন করেছে। লোহাগাড়া উপজেলা পরিষদ কার্যালয়ে ভিক্ষুকদের পুর্নবাসন কার্যক্রমে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার)।

পুর্নবাসিতরা হলেন আধুনগর ইউনিয়নের নাছিমা খাতুন (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য),  জাহানার বেগম (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য),  রোস্তম আলী (ভ্যনগাড়ি, ফল-সবজি, ডিজিটাল মাপার স্কেল), সেতু আরা বেগম ((মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য), শাহেলা বেগম (বাঁশ, বেতের হস্তশিল্পে আর্থিক সহেযোগী), নুর নাহার (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য), রেনু আরা বেগম (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য),  আবদুর রহিম (ফ্ল্যাক্স,চা,কাপ,বালতি, ওয়েট স্কেল), হাবিবা খাতুন- (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য), ছফুরা খাতুন (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য), রোকেয়া বেগম (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য),  আবদুল গফুর (ভ্যানগাড়ি, ফল-সবজি ও ডিজিটার স্কেল), আবদুল মজিদ (ভ্যানগাড়িতে সবজি সহ মাপার যন্ত্র), ছেমন খাতুন (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য), শর্মিলা বড়ুয়া (শুটকি, লাই বাটখাড়া সহ দাড়িপাল্লা), ইসলাম খাতুন (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য) ও মোস্তফা খাতুন (মুরগী, খাঁচা, মুরগীর খাদ্য)।

ইউএনও জানিয়েছেন, পর্যায়ক্রমে উপজেলা প্রতিটি ইউনিয়নের ভিক্ষুকদের পুর্নবাসন করা হবে। যাদের পুর্নবাসন করা হয়েছে তাদের সবসময় মনিটরিং ও প্রয়োজনবোধে আরো আর্থিক সহযোগিতা করা হবে।

“লোহাগাড়া উপজেলা ডিজিটাল সেন্টার” ফেসবুক আইডি থেকে উপরোক্ত তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*