ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আজ মোবাইল অপারেটর সিইওদের সঙ্গে তারানা হালিমের বৈঠক

আজ মোবাইল অপারেটর সিইওদের সঙ্গে তারানা হালিমের বৈঠক

tarana-halim-medium20150813155954

গ্রাহকদের ভোগান্তি নিয়ে আলোচনা করতে মোবাইল ফোন অপারেটরগুলোর প্রধান নির্বাহী কর্মকর্তাদের (সিইও) সচিবালয়ে ডেকেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। আজ (সোমবার) বিকেলে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

টেলিযোগাযোগ বিভাগের তথ্য কর্মকর্তা মো. এনায়েত হোসেন জাগো নিউকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৈঠকে কলড্রপসহ গ্রাহকদের সব ভোগান্তির বিষয়ে মোবাইল ফোন অপারেটরগুলোর প্রধান নির্বাহী কর্মকর্তাদের অফিসিয়ালি অবগত করা হবে।

জানা গেছে, সম্প্রতি গ্রামীণফোনের কলড্রপ ও দুর্বল নেটওয়ার্কের কারণে চরমভাবে চটেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানিতে নিজ গ্রামের বাড়িতে দীর্ঘদিন থেকে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় ভুগছেন তিনি। দুই বছর আগে নিজ এলাকার এ দুর্বল নেটওয়ার্ক সমস্যা নিয়ে গ্রামীণফোন কর্তৃপক্ষকে জানানো হলেও এর কোনো সমাধান হয়নি বলে অভিযোগ করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি এমন ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। প্রতিমন্ত্রীর স্ট্যাটাস দেয়ার পরপরই এ নিয়ে দেশব্যাপি প্রতিক্রিয়ার ঝড় ওঠে। অনেকে গ্রামীণফোনকে হারামিফোন, সন্ত্রাসী ফোন, ইস্ট ইন্ডিয়া কোম্পানি, নীরব শোষক, গলাকাটা ডাকাত বলে মন্তব্য করেছেন।

এদিকে, কলড্রপ নিয়ে গ্রাহকদের সমালোচনায় থাকা গ্রামীণফোন বেকায়দায় পড়েছে। ভারতে কলড্রপের জন্য গ্রাহকদের ক্ষতিপূরণ দিতে সেদেশের টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা অপারেটরদের নির্দেশ দিয়েছে।

নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির হিসাবে গত আগাস্টের শেষ নাগাদ ১৬ কোটি জনসংখ্যার বাংলাদেশে মোবাইল সিমের সংখ্যা ১৩ কোটি ছাড়িয়েছে আর ইন্টারনেট সেবা নিচ্ছেন সোয়া পাঁচ কোটি জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*