ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আজ মন্ত্রীর মরদেহ দেশে আনা হচ্ছে : বুধবার দাফন

আজ মন্ত্রীর মরদেহ দেশে আনা হচ্ছে : বুধবার দাফন

1442204062Mohshin-mtnews24

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর মরদেহ সিঙ্গাপুর থেকে মঙ্গলবার দেশে আনা হচ্ছে। রাত সাড়ে ১০টায় হজরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন মন্ত্রীর ছোট ভাই সৈয়দ সলমান আলী। বিমানবন্দরে মন্ত্রীর মরদেহ গ্রহণ করবেন জাতীয় সংসদের চিফ হুইপ ও মন্ত্রিপরিষদ সদস্যরা।

পারিবারিক সূত্র জানা গেছে, বিমানবন্দর থেকে মরদেহ এনে রাখা হবে বারডেম হাসপাতালের মরচুয়ালে। বুধবার সকাল ১১টায় সংসদ ভবন প্রাঙ্গণে মরহুমের ১ম জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ১ম জানাযার নামায শেষে হেলিকপ্টারে করে মৌলভীবাজারে নিয়ে আসা হবে মন্ত্রীর মরদেহ।

সৈয়দ মহসিন আলীর মরদেহ বুধবার বাদ আছর মৌলভীবাজারের হযরত শাহ মোস্তফা (রহ.) এর মাজার সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হবে।

গত ৩ সেপ্টেম্বর নিউমোনিয়া ও হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে ভর্তি হলে লাইফ সাপোর্টে রাখা হয় মন্ত্রীকে। পরে অবস্থার কোনো পরিবর্তন না হলে ৫ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার সকাল ১০টা ৫৯ মিনিটে তার মৃত্যু হয়।

মহসিন আলী মৃত্যুর আগ পর্যন্ত মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য এবং সরকারের সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্বে ছিলেন। ১৯৪৮ সালের ১২ ডিসেম্বর জন্মেছিলেন এ রাজনীতিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*