Home | দেশ-বিদেশের সংবাদ | আজ ঐশীর মামলার রায়

আজ ঐশীর মামলার রায়

oishe20151112031030

নিউজ ডেস্ক : পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মাহফুজুর রহমান ও স্বপ্না রহমান হত্যা মামলায় রায় ঘোষণা করা হবে আজ বৃহস্পতিবার।এই মামলার প্রধান আসামি তাদের মেয়ে ঐশী রহমান। ঢাকার তিন নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ এই রায় ঘোষণা করবেন।

এর ৪ নভেম্বর  বিচারক সাঈদ আহমেদ উভয়পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায়ের জন্য এ দিন ধার্য করেন। ওইদিন কারাগার থেকে ঐশী রহমান ও তার বন্ধু আসাদুজ্জামান জনিকে আদালতে হাজির করা হয়। এ মামলায় ৪৯ জন সাক্ষীর মধ্যে ৩৯ জন আদালতে বিভিন্ন সময় সাক্ষ্য দেন।

আসামি পক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ যুক্তি উপস্থাপনকালে বলেন, ঐশী রহমান সম্পূর্ণ নির্দোষ। তিনি ঘটনা সম্পর্কে কিছুই জানেন না। ঐশী তার পিতা-মাতাকে খুন করেনি। আর তার পিতা-মাতার হত্যার সময় ঐশী নাবালিকা ছিলেন। ঐশীকে উদ্দেশ্যমূলক মামলায় সাবালিকা দেখানো হয়েছে। সব দিক বিবেচনা করে এই মামলায় ঐশী রহমান খালাস পাওয়ার যোগ্য।

গত ১৩ অক্টোবর ঐশী আত্মপক্ষ সমর্থন করে তার বক্তব্য লিখিতভাবে ট্রাইব্যুনালে দাখিল করে। আইনজীবী মাহবুবুর রহমান রানা সাংবাদিকদের বলেন, ঐশী লিখিত বক্তব্যে তার বাবা-মাকে হত্যার কথা অস্বীকার করে। ঐশীর দাবি, ঘটনার সময় তিনি অপ্রাপ্তবয়স্ক ছিলেন। এর সমর্থনে একটি সনদপত্র ট্রাইব্যুনালে দাখিল করে। পুলিশ নির্যাতন করে তার স্বীকারোক্তি আদায় করেছে। তার বাবা-মা যখন খুন হন তখন সে বাসায় ছিল না। বন্ধুর বাসায় হুইস্কি খেয়ে নেশাগ্রস্ত অবস্থায় ছিল। তার বাবা-মাকে কে বা কারা খুন করে তাও সে জানে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*