- Lohagaranews24 - http://lohagaranews24.com -

আজিজনগরে মাছের প্রজেক্টে বৃদ্ধের ভাসমান মরদেহ

নিউজ ডেক্স : বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে মাছের প্রজেক্টে জনচন্দ্র ত্রিপুরা (৬৩) নামে এক বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাহাদুর ঝিরি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জনচন্দ্র ত্রিপুরা একই ওয়ার্ডের কাট্টলীপাড়ার বাসিন্দা।

আজিজনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার মো. জসিম উদ্দিন জানান, বাহাদুর ঝিরি এলাকায় মাছের একটি প্রজেক্টে পানিতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে জনচন্দ্র ত্রিপুরার মরদেহ উদ্ধার করে।-বাংলানিউজ

আজিজনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মনির উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য ওই বৃদ্ধের মরদেহ বান্দরবান জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আবুল হাসেম জানান, জনচন্দ্র ত্রিপুরা সব সময় মদ পান করতেন। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে মদ খেয়ে যাওয়ার পথে গোদার পাড় থেকে পিছলে পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন দেখে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দৈনিক আজাদী