ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আইনজীবী খুনের ঘটনায় কথিত স্ত্রীসহ আটক ৬

আইনজীবী খুনের ঘটনায় কথিত স্ত্রীসহ আটক ৬

image-46244

নিউজ ডেক্স : আইনজীবী ওমর ফারুক বাপ্পী খুনের ঘটনায় তার কথিত স্ত্রী রাশেদা বেগমসহ ৬ জনকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা জানিয়েছেন, সোমবার (২৭ নভেম্বর) সকালে রাশেদা ও হুমায়ন নামে দুজনকে কুমিল্লা থেকে আটক করা হয়েছে।

এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুপুরে নগরীর ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে আরো চারজনকে আটক করা হয়েছে, যারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে তথ্য আছে পিবিআই’র কাছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পিবিআই’র এক কর্মকর্তা জানিয়েছেন, ৬ জনকে গ্রেফতারের মধ্য দিয়ে হত্যাকাণ্ডে জড়িত পুরো টিমকেই ধরতে সক্ষম হয়েছে পিবিআই।  একইসঙ্গে হত্যাকাণ্ডের পুরো রহস্যও উন্মোচন হয়েছে।

গত শনিবার (২৫ নভেম্বর) সকালে নগরীর চকবাজার থানার কে বি আমান আলী রোডে বড় মিয়া মসজিদের সামনে একটি ভবনের নিচতলার বাসা থেকে বাপ্পীর মরদেহ উদ্ধার করে পুলিশ।  এসময় তার হাত-পা ও মুখ টেপ দিয়ে মোড়ানো এবং পুরুষাঙ্গ কাটা অবস্থায় পাওয়া যায়।

বাপ্পী চট্টগ্রাম আদালতে আইন পেশায় ছিলেন।  ২০১৩ সালে তিনি বারে অন্তর্ভুক্ত হন। তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার আলী আহমেদ এবং মনোয়ারা বেগমের ছেলে।

এই ঘটনায় বাপ্পীর বাবা বাদি হয়ে নগরীর চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*