ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | অলক্ষ্মী তাড়াতে আধুনগর ইউপি চেয়ারম্যান আইয়ুব মিয়ার ব্যতিক্রমী কান্ড

অলক্ষ্মী তাড়াতে আধুনগর ইউপি চেয়ারম্যান আইয়ুব মিয়ার ব্যতিক্রমী কান্ড

134

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব মিয়া শপথ গ্রহণের পর ১৪ অক্টোবর সকালে সোনা-রূপা মিশ্রিত পানি দিয়ে ফায়ারব্রিগেড ডেকে পরিষদ ভবন ধুয়ে ফেলেছেন। তার এ ব্যতিক্রমী কান্ড দেখতে এলাকার লোকজন পরিষদে ভিড় জমান।

সংশ্লিষ্ট সূত্রে প্রকাশ, দীর্ঘ ১২ বছর ধরে আধুনগরে নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এ বছর ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আইয়ুব মিয়া চেয়ারম্যান হিসাবে বিজয়ী হন। ১২ বছর ধরে দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান-মেম্বারগণের কার্যকলাপে এলাকার লোকজন দূর্ভোগ পোহান বলে অভিযোগ উঠে। আইয়ুব মিয়া চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার অনুসারীরা তাকে অলক্ষ্মী তাড়াতে ভবনটি সোনা-রূপা ও গোলাপজল দিয়ে ধৌত করার পরামর্শ দেন। ফলে তিনি এ উদ্যোগ গ্রহণ করেন বলে প্রকাশ।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তারা চেয়ারম্যানের অনুরোধে এ কাজে অংশগ্রহণ করেন। হঠাৎ ফায়ার সার্ভিসের গাড়ি থেকে লোহাগাড়ার লোকজন আতংকিত হয়ে পড়ে। তারা এ প্রতিনিধিসহ বিভিন্নস্থানে ফোন করে বিষয়টি সম্পর্কে জানতে চেয়েছেন।

তিনি আরো বলেন, ভবনের প্রতিটি রুম তারা পানি দিয়ে পরিস্কার করে ফেলেছেন। দু’ঘন্টার কাছাকাছি অবস্থান করে পুণরায় তারা ফিরে যান। সকাল ১০টায় তারা সেখানে পৌঁছেন এবং দুপুর ১২টায় সাতকানিয়া ষ্টেশনে চলে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*