Home | দেশ-বিদেশের সংবাদ | অযথা কোনো বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না : আবদুল জলিল মন্ডল

অযথা কোনো বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না : আবদুল জলিল মন্ডল

file (2)

নিউজ ডেস্ক : পুলিশ সদস্যদের উদ্দেশ্যে চট্টগ্রাম সিএমপি কমিশনার আবদুল জলিল মন্ডল বলেছেন, অযথা কোনো বিষয় নিয়ে বাড়াবাড়ি করতে যাবেন না। আমাদের দায়িত্ব আছে এ দায়িত্ব ভালোভাবে পালন করতে হবে। শনিবার চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইনে পুলিশ সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

বিভিন্ন থানার মোবাইল টিমের সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, পেট্রোল ডিউটি করাকালীন সময়ে আপনারা আইনানুগ ক্ষমতা ব্যবহার করবেন কিন্তু অযথা বাড়াবাড়ি করবেন না।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মাটির সাথে মিশে একাকার হয়ে মানুষের সেবা করবেন, দেখবেন অনেক বন্ধু পেয়ে যাবেন। মানুষ সৃষ্টির সেরা জীব, আর এই সৃষ্টির সেরা জীবের সেবা করার সুযোগ মহান আল্লাহ তা’আলা আমাদের দিয়েছেন।

তিনি বলেন, অন্যান্য চাকরিতে মানুষের সেবা করার এত সুযোগ আর নেই। তিনি উল্লেখ করেন- দোয়া, দান, দাওয়া এ তিনটি বিষয় অব্যাহত রাখলে আপনারা অসুস্থ হবেন না।

পুলিশ কমিশনার মহোদয় তাহার বক্তব্যে বলেন সিএমপিতে এ পর্যন্ত তেমন কোনো দুর্ঘটনার সংবাদ পাওয়া যায়নি। ভবিষ্যতেও এ ধরনের  সংবাদ শুনতেও চান না তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি উত্তর-দক্ষিণ) কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ ও উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*