ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অভিযানের নামে নিরীহ মানুষকে ধরে ঘুষ আদায়ের অভিযোগে এসআই বরখাস্ত

অভিযানের নামে নিরীহ মানুষকে ধরে ঘুষ আদায়ের অভিযোগে এসআই বরখাস্ত

7771f57cea9f44f92794f5a17d747bd7-5748895659c47

নিউজ ডেস্ক : সন্ত্রাস বিরোধী সাঁড়াশি অভিযানের নামে নিরীহ মানুষকে ধরে ঘুষ আদায়ের অভিযোগে মাগুরা সদর থানার উপপরিদর্শক (এসআই) নিমাই চন্দ্র দেবনাথকে রোববার রাতে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তবে নিমাই চন্দ্র দেবনাথ তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

অভিযোগ উঠেছে, গত ১২ জুন বিশেষ অভিযানের সময় এসআই নিমাই চন্দ্র দেবনাথের নেতৃত্বে পুলিশের একটি দল আকছি গ্রাম থেকে ৪ জন নিরীহ মানুষকে ধরে এনে ১ হাজার ৬০০ টাকা করে ঘুষ আদায় করে তাদেরকে ছেড়ে দেয়। পরে তারা মাগুরা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। প্রাথমিক তদন্তে এ ঘুষ বাণিজ্যের ঘটনা প্রমাণিত হওয়ায় রোববার রাতে ওই এসআইকে সাময়িক বরখাস্ত করে মাগুরা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এবিষয়ে পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, বিশেষ অভিযানে চিহ্নিত সন্ত্রাসী জঙ্গি এবং আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি ছাড়া অন্য কাউকে হয়রানিমূলক গ্রেফতার না করার জন্য পুলিশদের নির্দেশ দেয়া হয়েছিল। তারপরও ৪ জন নিরীহ মানুষকে গ্রেফতারের অভিযোগ শুনে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে দিয়ে প্রাথমিক তদন্ত করানো হয়েছে।

এ তদন্তে এসআই নিমাই চন্দ্র দেবনাথের বিরুদ্ধে অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে ক্লোজড করা হয়েছে। চূড়ান্ত তদন্ত শেষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*