Home | উন্মুক্ত পাতা | অভিনন্দন ও প্রত্যাশা

অভিনন্দন ও প্রত্যাশা

137

২য় বর্ষপূর্তি উপলক্ষে lohagaranews24.com পরিবার, পাঠক ও লেখকসহ সংশ্লিষ্ট সবার প্রতি রইলো শুভেচ্ছা ও অভিনন্দন। lohagaranews24.com ২য় বর্ষে পদার্পন করছে জেনে আমি আনন্দিত ও উচ্ছ্বাসিত। একঝাঁক মেধাবী তরুণ বৃহৎ চিন্তা নিয়ে ছোট্ট পরিসরে কাজ শুরু করলেও তাদের অভিজ্ঞতা স্পর্শ করেছে গোটাবিশ্ব।

সৃজনশীল মেধাই-যে স্বল্প সময়ে সফলতার স্বপ্ন দেখতে, স্বপ্ন দেখাতে পারে lohagaranews24.com তার উজ্জল দৃষ্টান্ত। অনলাইন পত্রিকার প্রতি আমার আন্তরিকতা প্রিন্ট পত্রিকার চেয়ে কোন অংশেই কম নয়। যারা এ বিষয়ে ভিন্নমত পোষণ করছেন, তাদের জন্য খুব ছোট করে বলতে চাই, কিছুদিন আগে একটি বিজ্ঞাপনে দেখেছিলাম। তাতে লেখা ছিল, ‘খবরের কাগজে খবর পড়লেন-তো আপনি দেশের শত্রু!’ যে কেউ এমন সংবাদ শুনলে হয়তো ক্ষণিকের ভাবনায় পড়ে যেতে পারেন। এ বিজ্ঞাপনের মূল কথাটি ছিল, কাগজে সংবাদ ছাপানোর জন্য প্রতিনিয়ত গাছ কেটে কাগজ তৈরী করা হচ্ছে। এটি পরিবেশের জন্য মারাত্মক হুমকি। তাই এখন থেকে অনলাইনে খবর পড়ুন! সাশ্রয়ী হবে সময় ও অর্থ, বাঁচবে উদ্ভীদ, বাঁচবে প্রাণ। এ দৃষ্টিকোণ থেকে অনলাইন গণমাধ্যমের ভূমিকা অনন্য।

আমি মনে করি অনলাইন পত্রিকার সাথে যুক্ত থাকা ও কাজ করার অভিজ্ঞতা উজ্জল ভবিষ্যত নির্মাণের সহায়ক। সেই লক্ষ্যে প্রতিষ্ঠাবাষির্কীতে আমি lohagaranews24.com এর পাঠক, লেখক ও পরিবারের সদস্য হিসেবে প্রত্যাশা করি, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিতর্কীত চেতনার উর্ধ্বে থেকে যুলুম, নির্যাতন, অন্যায় ও অসত্যের মোকাবেলায় প্রতিশ্রুতি ও বাস্তবতার নিরীক্ষে আদর্শ, সততা, অধিকার, সাহস, ধৈর্য ও ন্যায়ের সাথে রঙ্গিন স্বপ্ন নিয়ে অতীতের মতো lohagaranews24.com সঠিক পথে অগ্রসর হবে। মহান স্বাধীনতা মাসে পত্রিকাটির যাত্রা শুরু হয়েছিল বলে আবারো অভিনন্দন জানিয়ে সম্পাদক : অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক স্যার এবং প্রকাশক : মোহাম্মদ মারুফ ভাই সহ সবার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চেয়ে নতুন কিছুর প্রত্যাশায় আজকের মতো বিদায় নিলাম। ফি আমানিল্লাহ।

শুভকামনায়-
মুহাম্মদ সাইফুল হাকিম
লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগ।
সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক- লোহাগাড়া-সাতকানিয়া উপজেলা সামাজিক ব্যাধি প্রতিরোধ ফোরাম।
স্বত্বাধিকারী- কে বি এস কম্পিউটার, চকবাজার ও লোহাগাড়া শাহপীর টিম্বার সাপ্লাই, লোহাগাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!