Home | লোহাগাড়ার সংবাদ | অবশেষে পদুয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ ঘটনায় মামলা

অবশেষে পদুয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ ঘটনায় মামলা

32

এলনিউজ২৪ডটকম : ঘটনার এক সপ্তাহ পর অবশেষে ২ মে সোমবার উপজেলার পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ ঘটনায় লোহাগাড়ায় থানায় মামলা রুজু হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে পদুয়া ফরিয়াদিরকুল এলাকার নূর আহমদের পুত্র ধর্ষক মোঃ জামাল উদ্দিন (৪০) কে একমাত্র আসামী করে এ মামলা রুজু করা হয়। লোহাগাড়া থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত ২৬ এপ্রিল ছাত্রীটি ধর্ষণের শিকার হয়। ২৮ এপ্রিল বিষয়টি লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমানকে জানানো হলে তিনি ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সার্ভিস সেন্টারে ভর্তি করার পরামর্শ দেন। সে মোতাবেক ছাত্রীটি সেখানে গত ১ মে পর্যন্ত চিকিৎসাধীন ছিল। পরবর্তীতে সেন্টারের রিপোর্টের ভিত্তিতে লোহাগাড়া থানায় মামলাটি রুজু করা হয়েছে।

বাদীনি জানিয়েছেন, ধর্ষণের পরদিন স্থানীয় মেম্বার ও কয়েকজন তাকে ৫০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি মিটমাটের প্রস্তাব দিয়েছিল। তিনি টাকা চান না, মেয়ে নির্যাতনের বিচার চান। ধর্ষক জামাল উদ্দিন বর্তমানে পলাতক রয়েছেন।

এ ঘটনায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। ঘটনাকে পুঁজি করে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছেন বলে এলাকাবাসীরা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*