ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অনেক সাংবাদিক মাদকসেবী : আ জ ম নাছির

অনেক সাংবাদিক মাদকসেবী : আ জ ম নাছির

Nasir-1md20150626212815

অনেক সাংবাদিক মাদকসেবী বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। তবে এর ব্যতিক্রমও আছ বলে উল্লেখ করেন তিনি। শুক্রবার মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদফর আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সিটি মেয়র মাদকের কুফল সম্পর্কে মিডিয়ার মাধ্যমে সচেতনতা সৃষ্টির ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, সমাজের বিভিন্ন দিক সংবাদ মাধ্যমে প্রচারিত হলেও মাদক ও সন্ত্রাসের কুফলের বিষয়টি সংবাদ মাধ্যমে গুরুত্ব কম পায়। মেয়র বলেন, পরিবার ও সমাজ থেকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

আ জ ম নাছির বলেন, পিতা-মাতাকে তার সন্তানের ভালো-মন্দের দেখভাল করতে হবে। সর্বোচ্চ সতর্কতার মাধ্যমে সন্তানদের দেখাশুনা করা হলে সন্তানরা অনৈতিকের পথে পা দেবে না। প্রাথমিক থেকে সর্বোচ্চ পর্যায়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে, নীতি-নৈতিকতা ও দেশপ্রেম সম্পর্কে পাঠদান করতে হবে। বিভিন্ন বিষয়ের পাশাপাশি মাদক ও অন্যান্য নীতি-নৈতিককতা বিষয়গুলো শিক্ষা দিতে হবে।

অনুষ্ঠানে সিটি মেয়র মাদকের কুফলের উপর রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস হোসেন।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার এ কে এম হাফিজ আক্তার, মাদক নিয়ন্ত্রণ অধিদফরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপ-পরিচালক মো. আলী। বক্তব্য রাখেন কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, আসলাম হোসেনসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*