ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে মামলা

অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে মামলা

BUS-dhaka-120151004104652

অতিরিক্ত ভাড়া আদায় ও গাড়ির বৈধ কাগজপত্র না থাকার অভিযোগে রাজধানীতে ১৩টি পরিবহণের নামে মামলাসহ ১৩ হাজার চারশ টাকা জরিমানা করেছে বিআরটিএ। রোববার সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে বেলা ১২টা পর্যন্ত রাজধানীর আগারগাঁও এলাকায় অভিযান চালায় বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত।

বিআরটিএ-এর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম আল আমিন বলেন, সকাল সাড়ে ১০টায় আমি নিজে বিভিন্ন পরিবহণে উঠি। নির্ধারিত ভাড়ার বেশি আদায় করা হচ্ছে কিনা তা লক্ষ্য করি। পরে বিভিন্ন পরিবহনে যাত্রীরা অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ করতে থাকে। বেশ কয়েকটি পরিবহন কর্তৃপক্ষ বৈধ কাগজপত্রও দেখাতে পারেনি। যাত্রীদের অভিযোগ আর বৈধ কাগজপত্র না থাকায় ১৩টি পরিবহনের নামে মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে, ড্রাইভিং লাইসেন্স ও রুট পারমিট ছাড়াই সড়কে বাস চালানোয় কয়েকটি পরিবহনকে মোট ১৩ হাজার চারশ টাকা জরিমানা করা হয়। একই অভিযোগে ১টি লেগুনা ও একটি সিএনজি চালিত অটোরিকশাকে ডাম্পিং স্টেশনে পাঠানো হয়।

তবে ভ্রাম্যমাণ আদালত ১৩টি পরিবহনকে জরিমানা ও মামলা দেয়া হয়েছে বলে দাবি করে ‍মিরপুর, আগারগাঁও, মহাখালী, শ্যামলী ও গাবতলী রুটে গণপরিবহণ চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা।এর প্রভাব পড়েছে পুরো রাজধানীতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*